Thursday, February 25, 2016

আপনার অ্যান্ড্রয়েড ফোনেটিকে ফাস্ট করে নিন ছোট একটি সফটওয়্যার এর মাধ্যমে

apps_60176
আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই? আশা করি ভালো আছেন। আজ আমি দারুন একটি বিষয় আপনাদের সাথে শেয়ার করব। মোবাইল অ্যান্ড্রয়েড কয়েকদিন ব্যাবহার করলেই স্লো হয়ে যায়। এখন আপনাদের সাথে এমন একটি অ্যাপস শেয়ার করব যার সাহায্যে আপনার মোবাইলকে ফাস্ট করে নিতে পারবেন। অ্যাপস আপনার মোবাইলকে ক্লিন আর ফাস্ট রাখতে সাহায্য করবে আগের তুলনাতে অনেক বেশি। এটি একটি চরম র‌্যাম বোস্টার এর সাহায্যে খুব সহজেই আপনার র‌্যাম বোস্ট করে নিতে পারবেন। তাহলে বিস্তারিত দেখুন।
আপনার মনে প্রশ্ন আসতে পারে এই অ্যাপস কিভাবে আপনার মোবাইলকে ফাস্ট রাখবে?
(ক) এটা আপনার মোবাইলের সকল অব্যাবহ্রিত এবং অপ্রয়োজনীয় এপগুলো বন্ধ করে রাখে। (খ) এটা সময়িক ক্যাচ ক্লিন করে এবং মেমরি পরিস্কার রাখে। (গ) এটা আরও আনওয়ান্টেড তাস্ক গুলো ক্লিন করে। (ঘ) এটা আপনার মোবাইলের মেমরি ট্রয়াক করতে থাকে।
বৈশিষ্ঠঃ র‌্যাম বৃদ্ধি করে আর মোবাইলকে ফাস্ট রাখে মেমরি পরিস্কার রাখে ক্যাচ ক্লিয়ার রাখে মেমরির তথ্য টাস্ক কিলার এটা সম্পূর্ণ ফ্রি।
এই অ্যাপস’র আগে কেউ আপনাদের সাথে শেয়ার করেছে কিনা জানিনা। তবে আমি প্রথম শেয়ার করছি। কারো প্রয়োজন মনে হলে ডাউনলোড করতে পারেন। Software Name: RAM Speed Booster.Apk
প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে এখানে যান।
 
আশা করি সবার ভালো লাগবে। নিয়মিত আমার টিউন পেতে চোখ রাখুন সাপ্তাহিক গণবিপ্লব পত্রিকায় । আপনাদের যদি কারো পছন্দের গেম,এপ থেকে থাকে রিকোয়েষ্ট করতে পারেন আমি যথা সম্ভব আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করব। আপনারা আমার জন্য দোয়া করবেন। ভালো থাকবেন সবাই। ধন্যবাদ

No comments:

Post a Comment