Friday, January 11, 2019

৭১-এর মুক্তিযোদ্ধা পরিষদ লংগদু, ভাসান্যাদম কমিটি গঠন ও আলোচনা সভায় কম্বল বিতরণ

৭১-এর মুক্তিযোদ্ধা পরিষদ লংগদু (জামুকা ২৩৭/১৭), ভাসান্যাদম কমিটি গঠন ও আলোচনা সভায় কম্বল বিতরণ।
১০ জানুয়ারি ২০১৯ ইংরেজি ৫নং ভাসান্যাদম ইউনিয়নের ৪নং ওয়ার্ড খাগড়াছড়ি বাজারে ৭১ এর সহযোগী মুক্তিযোদ্ধা পরিষদের ক্যান্ডীয় কমিটির উপদেশটা মণ্ডলীর সভাপতি মোঃ মোস্তফা কামাল সাহেব এর নেতৃতে সদস্যদের নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
৭১-এর মুক্তিযোদ্ধা পরিষদ লংগদু আলোচনা সভায়

উক্ত সভায় পরিচালনা করেন সহযোগী মুক্তিযোদ্ধা পরিষদের থানা কমিটি সভাপতি মোঃ নুরুল ইসলাম ও সেক্রেটারি মোঃ রফিকুল আলম (খালেক) ।
ভাসান্যাদম কমিটি গঠন

সভাপতি মোঃ মোস্তফা কামাল সাহেব বলেন- অনেক মেধা বুদ্ধি ও শ্রম এর মাধ্যমে মহা সচিব মোস্তফা ফরাজি এই সঙ্ঘটন কে প্রতিষ্ঠা করেন। আমাদের কে এই সঙ্ঘটনে থেকে মুক্তিযোদ্ধার চেতনাকে জাগ্রত করে সামনের দিকে এগিয়ে যেতে হবে। উক্ত সভায় বক্তব্য রাখেন বর্তমান মেম্বার মোঃ রফিকুল ইসলাম, সাবেক মেম্বার আনোয়ার হোসেন, সাবেক মেম্বার আব্দুল ছালাম, সাবেক মেম্বার মোঃ রমজান আলী, সাবেক মেম্বার আবু তালেব, ৭১ এর সহযোগী মুক্তিযোদ্ধা ভাসান্যাদম ইউনিয়নের সভাপতি মোঃ বাবুল মিয়া। এই সভায়  উপস্থিত থাকেন অত্র এলাকার গণ্য মান্য ব্যাক্তি বর্গ গন।
৭১ এর মুক্তিযোদ্ধা পরিষদ লংগদু  আলোচনা সভায়

উক্ত সভায় সভায় লংগদু থানা কমিটির সভাপতি মোঃ নুরুল ইসলাম মাননীয় প্রধানমন্ত্রীর উদ্দেশে বলেন-  আমাদের প্রধান মন্ত্রীর কাছে চাওয়া ৭১ এর মুক্তিযোদ্ধাদের যে সুযোগ সুবিধা দেওয়া হয়েছে সহযোগী মুক্তিযোদ্ধাদের কে ও সেই সুযোগ সুবিধা দেওয়া দেয়া হোক।
এই সভায় ব্যাপক আলোচনা হয়। আলোচনা সভা শেষে সদস্যদের কম্বল বিতরণের মাধ্যমে সমাপ্ত করেন।

৭১-এর মুক্তিযোদ্ধা পরিষদ লংগদু কম্বল বিতরণ

No comments:

Post a Comment